ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা
মঙ্গলবার, ২২ জুন ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
মানবতার সেবায় এগিয়ে যেতে নিরলসভাবে কাজ করতে ধীরপ্রতিবদ্ধ ভোলা যুব ডেভলেপমেন্ট সোসাইটি বিডিএস স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে ‘যদি ঐক্য থাকুক অটুট সফলতা আসবেই’ এই শ্লোগানকে সামনে রেখে ভোলা যুব ডেভলেপমেন্ট সোসাইটি ‘বিডিএস’ এর ভোলা জেলার পূনাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়। গত ২১ জুন রোজ সোমবার সন্ধ্যায় ভোলা জেলা শাখার উদ্যোগে প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ তরিকুল ইসলাম কায়েদ ও উপদেষ্টা মোঃ শওকত হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ২ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

---

কমিটিতে সভাপতি মোঃ সোলায়মান মামুন, সিনিয়র সহ-সভাপতি শেখ ফরিদ, সহ-সভাপতি আবদুল মালেক লাবু, সাধারণ সম্পাদক মোঃ নবীর হাসান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নূরনবী হাওলাদার মনির, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন হোছাইন, দপ্তর সম্পাদক মাইনউদ্দিন মাসুম মোল্লা, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আজিজ আহমেদ কে মনোনীত করে পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এবং উপদেষ্টা।
সংগঠনের প্রতিষ্ঠাতা তরিকুল ইসলাম কায়েদ বলেন, কীভাবে মানুষের জন্য কাজ করব, অসহায় মানুষের পাশে দাঁড়াবো, স্কুলগামী নয় এমন শিশুদের স্কুলগামী করবো তার স্বপ্ন দেখি। খবরের কাগজ খুললেই চোখে পরে অনেক স্থানে বাল্যবিবাহ হচ্ছে। অনেক শিশু ও তরুণী ধর্ষণের শিকার হচ্ছে। এসব বন্ধের জন্য মানুষকে সচেতন করার স্বপ্ন দেখি। আমার বিশ্বাস সমাজের তরুণরা এগিয়ে আসলে এসব বন্ধ করা সম্ভব হবে। এভাবেই একদিন সফলতা আসবে এবং গড়ে উঠবে সুন্দর আগামী।
উপদেষ্টা শওকত হোসেন বলেন, আমাদের দেশে স্বেচ্ছাসেবী সংগঠন দিনদিন বৃদ্ধি পাচ্ছে। সমাজের তরুণরা স্বেচ্ছাসেবী কাজে এগিয়ে আসছে। তরুণরাই পারে সমাজকে বদলে দিতে। তাই তিনি বলেন ভোলা যুব ডেভলেপমেন্ট সোসাইটি আগামীতে এগিয়ে  যাবে এগিয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ২১:৫৮:০৭   ৬০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪ ও ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
ভেদুরিয়ায় অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
সংবাদ প্রকাশের পর শিবপুরে ইফতার সামগ্রী পেল জাহানারা
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত



আর্কাইভ