লালমোহনে মুজিববর্ষ উপলক্ষে ঘর পেলো ভূমিহীন ও গৃহহীন ২০টি পরিবার

প্রচ্ছদ » জেলা » লালমোহনে মুজিববর্ষ উপলক্ষে ঘর পেলো ভূমিহীন ও গৃহহীন ২০টি পরিবার
রবিবার, ২০ জুন ২০২১



শাহিন আলম মাকসুদ, লালমোহন ॥
ভোলার লালমোহন উপজেলায় মজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। গণভবন থেকে (২০ জুন) রবিবার সকালে লালমোহন উপজেলার হলরুমে ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উদ্বোধন করেন। সাড়া দেশের ন্যায় অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি সারা দেশে ৫৩ হাজার ৩৪০টি পরিবারকে ২শতক জমি ও ঘর প্রদান উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর উপজেলা নির্বাহি কর্মকর্তা আল-নোমান এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের ২০ টি পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন (এমপি)।

---

এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অনান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমূখ।
প্রধানমন্ত্রী ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় এর শুভ উদ্বোধন করার পর সংক্ষিপ্ত আলোচনায় এমপি শাওন বলেন, শেখ হাসিনার বাংলায় কেহ ভূমিহীন ও গৃহহীন থাকবে না।
মুজিববর্ষে পর্যায়ক্রমে সকল ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদান করা হবে। যাদের জমি আছে ঘর আছে তারা এসমস্ত ঘর পাবে না। যদি কেহ মিথ্যা তথ্য দিয়ে প্রধানমন্ত্রীর ঘর নেয়ার চেষ্টা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১:১৯:০৬   ৪৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত



আর্কাইভ