ভোলায় বেসরকারি শিক্ষক-কর্মচারী ঐক্য ফোরামের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রচ্ছদ » জেলা » ভোলায় বেসরকারি শিক্ষক-কর্মচারী ঐক্য ফোরামের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
শনিবার, ১৯ জুন ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলায় বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ঐক্য ফোরামের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ জুন) সকালে ভোলা টাউন বাংলা স্কুল মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বক্তারা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণসহ বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে সোচ্চার আন্দোলন গড়ে তোলার একাত্মতা প্রকাশ করেন। এবং দেশের সকল শিক্ষকদের নায্য অধিকার নিশ্চিত করতে শিক্ষা মন্ত্রণালয়ের প্রতি আকুল আবেদন জানান।

---

আলীনগর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামাল হোসেন সভাপতিত্বে ও ব্যাংকের হাট কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবি-আব্দুল্লাহ’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের হাট কো-অপারেটিভ কলেজের অধ্যক্ষ হারুন-অর-রশিদ, কবি মোজাম্মেল হক মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ টিপু সুলতান, সহকারি অধ্যাপক ও বাকশিস-এর ভোলা জেলার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ভোলা জেলা কমিটির সভাপতি আবু তাহের, কেন্দ্রীয় কমিটির সদস্য মোজাম্মেল হক, পাংগাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান রিপন, ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির উদ্দিন, চন্দ্র প্রসাদ কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুয়েল, পরাণগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব, কেন্দ্রীয় ও জেলা এবং উপজেলার অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত সম্মেলন অনুষ্ঠানে, মোঃ টিপু সুলতানকে সভাপতি, মোঃ মুছা কালিমুল্লাকে সাধারন সম্পাদক, মোঃ মাকসুদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ভোলা সদর উপজেলার ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়।
এসময়, নবগঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি ভোলার কৃতি সন্তান রুহিতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল হাসান সেলিমকে দ্বিতীয়বারের মতো কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ভোলা জেলা কমিটির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠান শেষে বাংলাদেশ বেসরকারি শিক্ষক ফোরামের সাবেক কেন্দ্রীয় মহাসচিব, প্রয়াত অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:৪৪:৫৭   ৬২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে



আর্কাইভ