চেয়ারম্যান দীপক’র বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ দ্বীপ মনপুরায় নির্বাচনী উত্তাপ: ভোলায় সংবাদ সম্মেলনে প্রার্থীদের সুষ্ঠু ভোট দাবি

প্রচ্ছদ » অপরাধ » চেয়ারম্যান দীপক’র বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ দ্বীপ মনপুরায় নির্বাচনী উত্তাপ: ভোলায় সংবাদ সম্মেলনে প্রার্থীদের সুষ্ঠু ভোট দাবি
শনিবার, ১৯ জুন ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলার মনপুরা উপজেলার অবাদ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে ভোলা প্রেসক্লাবে মনপুরা ভোট অধিকার বাস্তবায়ন কমিটি এ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হাজিরহাট ইউনিয়ন  চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম এবং মেম্বার প্রার্থী মোঃ নাসির উদ্দিন।

---

লিখিত বক্তব্যে তারা বলেন, নির্বাচনকে কেন্দ্র করে  উত্তপ্ত হয়ে উঠছে বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরা।  প্রতিনিয়ত সহিংস ঘটনা ঘটছে। জায়াত বিএনপির ক্যাডাররা আওয়ামী লীগের পক্ষে ভাড়াটে সন্ত্রাসী হয়ে আওয়ামী লীগের কর্মী সমর্থকদেরকে মারধর করছে বলে অভিযোগ করা হচ্ছে। ২০০১ সালে জামায়ত বিএনপি আমলে যারা আওয়ামী লীগের নেতা কর্মীদের উপর অত্যাচার নির্যাতন করেছে  এখনও তারা আওয়ামী লীগের নাম ভাঙিয়ে হামলা ও মারধর করছে।এ সময় প্রার্থীরা আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য নির্বাচন যাতে অবাদ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় সেই পদক্ষেপ নেয়ার জন্য প্রশাাসনের প্রতি দাবি জানিয়েছেন।
লিখিত বক্তব্য বক্তরা বলেন, মনপুরা উপজেলার হাজির হাট ইউনিয়নরে বর্তমান চেয়ারম্যান  দীপক চৌধুরী নির্বাচনকে প্রভাবিত করতে সাধারণ ভোটারদের ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছেন।  তার বাইরে কোন কর্মী সমর্থক গেলে তাদের উপর নেমে আসে পাশবিক নির্যাতন। এমনকি  গত ১৫ বছর   দিপক চৌধুরী শাসন এর নামে শোষন করে আসছে। এছাড়াও চর দখল, ভূমি দখল,œজল দস্যুবৃত্তি  সহ সন্ত্রাসী কর্মকান্ড অব্যাহত রেখেছেন। তবে এসব বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান দীপক চৌধুরীর সাথে কথা হলে তিনি জানান,আমার বিরুদ্ধে প্রতিপক্ষরা সব সময়ই ষড়যন্ত্র লিপ্ত থাকে। তারা কখনই এসব মিথ্যা অভিযোগকে সত্য হিসাবে প্রমাণ করতে পারবেনা। তিনি তার জনপ্রিয়তায় ঈর্ষানীত হয়ে দলে ডুকে পরা হাই্ব্রীড লোকজন এই ধরণের মিথ্যাচার করছে বলে দাবি করেন।
ভোটরারদের দাবি নির্বাচন সুষ্ঠু ভাবে নির্বাচন হলে সাধারন ভোটাররা তাদের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে পারবে বলে দাবি করেন। এসময় উপস্থিত ছিলেন নুরুল ইসলাম ফরাজী, মো: নাছির উদ্দিন আহম্মেদ, মো: আমীর হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২:০৩:১১   ৪৬৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার



আর্কাইভ