চরফ্যাশনের বিচ্ছিন্ন দ্বীপ মুজিবনগরে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রান বিতরণ

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাশনের বিচ্ছিন্ন দ্বীপ মুজিবনগরে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রান বিতরণ
শনিবার, ৫ জুন ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলার চরফ্যাশন উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ মুজিবনগরে সাইক্লোন ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ফুড প্যাকেজ, তারপলিন ও হাইজিন প্যাকেজ বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা ইউনিট। শুক্রবার (৪ জুন) চরফ্যাশন উপজেলার মুজিবনগর শান্তা আবাসিক এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মুজিবনগরে ক্ষতিগ্রস্ত দুই শতাধিক পরিবারে মাঝে শুকনো খাবার ও ফুড প্যাকেজ বিতরন করেন।

---

এসময় চরফ্যাশন উপজেলার মুজিবনগর ইউনিয়ন চেয়ারম্যান আবদুল ওয়াদুদ মিয়া, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য ফেরদাউস আহম্মেদ, ইউনিট লেভেল অফিসার তরিকুল ইসলাম, (এনডিআরটি) সদস্য সোহাগ, এনডিডব্লিউআরটি সদস্য বরকত, ইউনিটের (এনডিআরটি) সদস্য সাদ্দাম হোসেন, এনডিডব্লিউআরটি সদস্য সাহিদ হোসেন দীপু। এছাড়াও ভলেন্টিয়ারদের মধ্যে উপস্থিত ছিলেন রহমান মিম, সিফাত, নাহিদ প্রমুখ।
ত্রান সামগ্রী পেয়ে বিচ্ছিন্ন দ্বীপ মুজিবনগরের বাসিন্দারা বলেন, আমরা দুর্গম চরের মানুষরা প্রাকৃতিক ঝড়-জলোচ্ছ্বাসের সাথে সংগ্রাম করে জীবন-যাপন করি। ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে আমাদের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। কিন্তু আমরা তেমন কোন সাহায্য সহযোগিতা পাইনি। রেড ক্রিসেন্ট সোসাইটি আমাদের পাশে এসে দাড়িয়েছে। আমরা এই রেড ক্রিসেন্টের ত্রান সহযোগিতা পেয়ে অনেক খুশি।
ত্রান বিতরনকালে রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সর্বক্ষন সরকারের পাশাপাশি দূর্যেঠস নিয়ে কাজ করে থাকে। দেশের বিভিন্ন স্থানে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দারিয়েছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি। তারি ধারাবাহিকতায় ভোলা জেলার ৫ উপজেলার ২৫শ পরিবারের জন্য এই ত্রান সামগ্রী পাঠিয়েছে আমরা ভোলা জেলা ইউনিট ক্ষতিগ্রস্ত এলাকা পর্যবেক্ষন করে তাদের মাঝে এই ফুড প্যাকেজ পৌঁছে দিচ্ছি।

বাংলাদেশ সময়: ২২:৪৫:৫২   ৪০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
পাঠদানের অনুমতি পেলো চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজ
চরফ্যাশনে সেই বিধবার বিদ্যুৎ বিল পরিশোধ
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মিষ্টিমুখ করাতে গিয়ে সন্তানের মুখ দেখা হলো না রনির!
বিধবার বিদ্যুৎ বিল ১৫০ টাকা হয়ে গেল সাড়ে ৫ হাজার টাকা
দুই সন্তান জন্মের পর স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণ মামলা
জিনের বাদশা সেজে প্রবাসীদের স্ত্রীর সঙ্গে ধোঁকাবাজি
চরফ্যাশনে স্বজনদের সঙ্গে অভিমানে যুবকের আত্মহত্যা
অবৈধ দখলে চলে যাচ্ছে পাউবো’র জমি ॥ নিরব কর্মকর্তারা



আর্কাইভ