চরফ্যাসনে গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ায় নছিমন চালককে ইউএনও’র কক্ষে আটকে রেখে অমানুষিক নির্যাতন

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাসনে গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ায় নছিমন চালককে ইউএনও’র কক্ষে আটকে রেখে অমানুষিক নির্যাতন
শুক্রবার, ৭ মে ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলার চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ায় এক নছিমন চালককে ৪ দিন ধরে তার অফিস কক্ষে আটক রাখা হয়েছে। গাড়ির ক্ষতিপূরণের জন্য  দাবীকৃত ১ লক্ষ টাকা দিতে না পাড়ায় নছিমন চালক আরিফকে ইউএনও কার্যালয়ে আটকে রেখে তাকে মানুষিক ভাবে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গনমাধ্যম কর্মীরা জানতে পারলে এঘটনা যাতে প্রকাশ না হয় তার জন্য বিভিন্ন মাধ্যমে চাপ প্রয়োগ করে তদ্বির চালানো হচ্ছে।
চরফ্যাসন উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ের বৃহস্পতিবার সকালে দেখা যায়, নছিমন চালক আরিফকে একটি কক্ষে তালা ঝুলিয়ে আটক করে রাখা হয়েছে। আরিফ জানায়, গত ৩ মে তিনি মাছ নিয়ে যাওয়া সময়  ভোলা সদরের বাংলা বাজার এলাকায় ইউএনওর গাড়ি ওভার টেক করতে গিয়ে নছিমনের সাথে লেগে গিয়ে  গাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়। তার পর নছিমন চালককে আটক সদর উপজেলার বাংলাবাজার এলাকা থেকে আট করে চরফ্যাসন থানায় এক রাত আটকে রাখে। তার পর দিন সেখান থেকে ইউএনও অফিসে নিয়ে  আবার আটকে রাখে। এর মধ্যে ইউএনও অফিস থেকে তাকে মাত্র ২ বেলা খাবার দেয়া হয়। বাকী বেলার খাবার তিনি পকেট থেকে টাকা দিয়ে লোক মাধ্যমে এনে খেয়েছেন। ওই গাড়ি  মেরামত করতে ৩/৪ লাখ টাকা লাগবে। ক্ষতি মেরামতের তিন ভাগের এক ভাগ টাকা ওই চালকের কাছে দাবী করা হয়। কিন্তু অসহায় চালক বলেন, স্যার আমার কিছু নাই যে বিক্রি করে এনে ওই টাকা দিব। তারপরও অনেক কস্টে ম্যানেজ করে ২০ হাজার টাকা দেয়ার কথা বললেও তাতে মনগলেনি ইউএনওর। তাই ইউএনও অফিসের কক্ষে চালককে আটকে রাখেন। এসব অভিযোগের বক্তব্য রেকর্ড রয়েছে।

---

এ ব্যাপার চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রুহুল আমিন সাংবাদিকদের জানান, গত ৩ মে সন্ধ্যার দিকে তার গাড়িকে টমটম ওভার  টেক করার সময় ডান দিকে মোড় নেয়ার সময় গাড়িটি ৪/৫ লাখ টাকার ক্ষতি গ্রস্ত হয়। তখন চালককে এনে থানায় দেয়া হয়। পর দিন তাকে ইউএনওর অফিসে নেয়া হয়। তার অফিসের স্টাফ দিয়ে তাকে খাবার দেয়া হয়। তাকে বিড়ানি দেয়া হয় এবং তাকে কোন মারধর যাতে করা না হয় তার জন্য নির্দেশ দেয়া হয়। তার পর চালকের কোন আতœীয় স্বজন যোগাযোগ করেনি। আজকের মধ্যে যোগাযোগ না করলে তাকে থানায় সোর্পদ করা হবে বলে তিনি জানান। তিনি আরো বলেন, ক্ষতি পূরণ বাববদ কিছু টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হবে। তিনি বলেন, মামলা দিলে উকিল ধরতে হবে, জরিমানা হবে সেই টাকা চালক দিতে পারতো না। আমি চেয়ে ছিলাম মিনিমাম  যা পারে তা দিলে তাকে ছেড়ে দেয়া হবে। কেউ না আসাতে তিনি ছেড়ে দিতে পারেননি। আমি বলে দিয়েছি, তাকে থানায় সোর্পদ করা হবে। আইনগত ভাবে কোর্ট যে ব্যবস্থা নেয়া হয় তা আমরা মেনে নিব।

বাংলাদেশ সময়: ২০:০২:৩২   ৪৭৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার



আর্কাইভ