দৌলতখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলন ॥ গৃহবধুকে পিটিয়ে জখম

প্রচ্ছদ » অপরাধ » দৌলতখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলন ॥ গৃহবধুকে পিটিয়ে জখম
বুধবার, ৫ মে ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলার দৌলতখানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তলন করা হয়েছে। ঘর উত্তোলনে বাঁধা দেওয়ায় গৃহবধুকে পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকাল সাড়ে আটটার সময় উপজেলার চরপাতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রফিজল হক আমিন রাড়িতে এ ঘটনা ঘটে। বর্তমানে আহত তহমিনা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত তহমিনা জানায়, তার শশুর প্রায় ৪০ বছর ধরে ঘর বাড়ি নির্মান করে বসবাস করে আসছিলো। এর মধ্যে ১৯৮৫ সালে একই বাড়ির মৃত আঃ মজিদ মিয়া জীবিত থাকাকালীন আহতের শ্বশুরের বিরুদ্ধে একই বাড়ির বিভিন্ন জাগয়া জমি বিষয়ে মামলা করেন। আদালতে উল্লেখিত জমির উপরে নিষেধাজ্ঞা জারি করে। এরপর আহত তহমিনার শশুরের মৃত্যুর পর তার স্বামী পৈত্রিক সম্পতির ওয়ারিশের মালিক হলে ঐ ঘরে আহত তহমিনা সন্তান সন্তাদিসহ বসবাস করে আসছিলো।

রবিবার আদালতে সেই নিষেধাজ্ঞা অমান্য করে ঐ জমিনে একই বাড়ির মৃতঃ আঃ মজিদ মিয়ার ছেলে মোঃ শাজাহান, মোঃ মনির, মোসাঃ রাবেয়া, মোঃ খোকন, মোঃ ইসমাইল, মোঃ হাসেম জোর করে ঘর নির্মান করছিলো। এসময় তহমিনার কলেজ পড়–য়া ছেলে জাবের হোসেন তাদেরকে ঘর তোলায় বাঁধা দেওয়ায় তাকে মোঃ শাজাহান, মোঃ মনির বাহিনী এলোপাতারি বেধরক মারধর করে। ছেলে জাবের ডাকচিৎকারে তার মা তহমিনা বেগম তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও এলোপাথারী মারধর করে শীলতাহানী করে। মারধরের একপর্যায় তহমিনা গুরুতর রক্তাত্ব জখম হয়ে মাটিতে লুটিয়ে পরলে স্থানীয়রা তাকে মূমুর্ষ অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করে এবং জাবেরকে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসা করায়। বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে সে জানায়।
আহত তহমিনা আরো জানায়, এর পূর্বেও উল্লেখিতরা ধাপে ধাপে কয়েকবার তাদের উপর হামলা করেছে। শুধু তাদের উপরেই হামলা করে ক্ষান্ত হয়নাই। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের বসত ঘরও কয়েক বার কুপিয়ে তছনছ করেছে। তারা তাদের ভয়ে প্রতিবাদও করতে পারছেনা।
স্থানীয়রা জানায়, মোঃ শাজাহান, মোঃ মনির বাহিনী সন্ত্রাসী হওয়ায় কেউ তাদের ভয়ে কিছু বলতে পারছেনা। কেউ কিছু বললে তাদের উপরেও হামলা করা হয়। এসব ঘটনার তদন্ত করে ঘটনা প্রমানীত হলে উল্লখিতদের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবী করছেন তারা।

বাংলাদেশ সময়: ২৩:২০:২৪   ৪০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার



আর্কাইভ