অতিতের কোন সরকার সাংবাদিকদের জন্য ভাবেনি: এমপি শাওন

প্রচ্ছদ » প্রধান সংবাদ » অতিতের কোন সরকার সাংবাদিকদের জন্য ভাবেনি: এমপি শাওন
সোমবার, ৩ মে ২০২১



লালমোহন প্রতিনিধি ॥
সাগর-রুনীসহ সকল সাংবাদিক হত্যাকান্ডের দ্রুত বিচার দাবী করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, সাংবাদিক নির্যাতনসহ সকল হয়রানী বন্ধে সরকার সবসময় ইতিবাচক। অতিতের কোন সরকার সাংবাদিকদের জন্য ভাবেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে অনুদান দিয়ে সাংবাদিকদের পাশে থেকেছেন। সোমবার সকালে লালমোহন প্রেসক্লাবের আয়োজনে বিশ^ মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও র‌্যালীতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন এমপি শাওন।

---

তিনি আরো বলেন, অবাধ তথ্য প্রবাহের যুগে সাংবাদিকরা এখন অনেক স্বাধীনতা ভোগ করছে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা সমাজ বদলে দিতে পারে। মিথ্যা ও হয়রানীমূলক সংবাদ পরিবেশন না করে আগে যাচাই করে সংবাদ পরিবেশন করার দিকে মনোযোগ দিতে হবে। তাহলে সংবাদের গ্রহণযোগ্যতা পাবে। একটি মিথ্যা সংবাদ অনেক ধ্বংস এনে দিতে পারে। করোনাকালে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে বলেও তিনি মন্তব্য করেন।
লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তারের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মোঃ জসিম জনির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ফখরুল আলম হাওলাদার।
এসময় লালমোহন উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। পরে এমপি শাওন উপজেলা শিল্পকলা একাডেমির দুস্থ শিল্পীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন।
এদিকে, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিগত দিনে কোনো সরকার দরিদ্র অসহায় মানুষের পাশে দারায়নি। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  দরিদ্র অসহায় মানুষের পাশে দারিয়েছে।
তারই ধারাবাহিকতায় তিনি আজ সকালে ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের প্রায় ১ হাজার হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ সময়: ২২:২২:০৬   ৩৫১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল



আর্কাইভ