ভোলায় ৭ দিনে ৪০৮ জনের জরিমানা

প্রচ্ছদ » জেলা » ভোলায় ৭ দিনে ৪০৮ জনের জরিমানা
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১



স্টাফ রিপোর্টার ॥
মাস্ক পরিধান ছাড়া জনসমাগমে বের হয়ে স্বাস্থ্যবিধি লঙ্ঘন এবং লকডাউন অমান্য করে দোকান খোলা রাখার অভিযোগে ভোলায় ৪০৮ জনের জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। জেলার সাত উপজেলায় ৬২ টি মোবাইলকোর্টে ৩ লাখ ৫৮ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ১৫ এপ্রিল থেকে ২১ এপ্রিল রাত পর্যান্ত ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।

 

---

এছাড়াও বিভিন্ন এলাকায় মাস্ক বিহীন জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ এবং লকডাউন মেনে চলার জন্য সতর্ক করে ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিষ্ট্রেট।
ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়কৃতদের মধ্যে ভোলা সদরে ১১৩ জনকে ৮৭ হাজার ৫০০ টাকা, দৌলতখানে ২৬ জনের ৪০ হাজার ৪০০ বোরহানউদ্দিনে ৪৩ জনকে  ৩১ হাজার ৮০০ টাকা, লালমোহনে ৫১ জনের ৭০ হাজার ৯০০,  তজুমদ্দিনে ৩৬ জনকে ১৪ হাজার ৮০০ টাকা, চরফ্যাশনে ১৩২ জনের এক লাখ ৮ হাজার  ৩০০ এবং মনপুরায় ৭ জনের ৪ হাজার ৫০০টাকা জরিমানা আদায় করা হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট  ও সহকারী কমিশনার ইউসুফ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান,  করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি প্রতিপালন না করায় ভোলা সদর, বোরহানউদ্দিন, তজুমদ্দিন, চরফ্যাশন, মনপুরা, দৌলতখান ও লালমোহন পৃথক অভিযানে  ৪০৮ জনকে অর্থদন্ড প্রদান করা হয়।  জনসাধারনকে মাস্ক ব্যবহারে সচেতন করা হয় ও জনগনের মাঝে  মাস্ক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০:০৯:১১   ৩৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন



আর্কাইভ