ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় কর্মস্থল থেকে ইফতার করার জন্য বাড়ি ফেরার সময় ট্রাকের চাপায় মোঃ নূর উদ্দিন (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি ভোলার সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চর কালি গ্রামের মোঃ ইউনুস মিয়া ছেলে এবং ভোলার শহরের বাংলা স্কুল মোড় এলকার মডার্ণ ডায়গনেষ্টিক সেন্টার ও মেডিকেল সার্ভিসের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুর ৩ টার দিকে ভোলার পুলিশ লাইন এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

---

এদিকে এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাক ও ট্রাকের ড্রাইভার মোঃ জাহাঙ্গীর হোসেনকে আটক করেছেন। মডার্ণ ডায়গনেষ্টিক সেন্টার ও মেডিকেল সার্ভিসের চেয়ারম্যান এড্যাভোকেট চেয়ারম্যান সাহাদাত শাহিন জানান, নুর উদ্দিন তাদের প্রতিষ্ঠানে দীর্ঘদিন ধরে কর্মরত রয়েছেন। শুক্রবার দুপুরের দিকে সে ইফতার করার জন্য তার গ্রামের বাড়ির উদ্যেশে মোটরসাইকেল করে রওনা হয়। ভোলার পুলিশ লাইন এলাকায় পৌঁছলে বিপরীদ দিক থেকে আসা বেপরা গতিতে চারিয়ে আসা ঘাতক ট্রাকটি তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, পুলিশ ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে এসেছে।
অন্যদিকে বাবার শার্টের পেকট থেক মোটরসাইকেলর চাবি চুরি কের নিয় মোটরসাইকেল দুর্ঘটনায় মোঃ তুহিন (১৪) নামে এক স্কুল ছাত্র ছেল নিহত হয়েছন। নিহত তুহিন ভোলার লালেমাহন উপেজলার ফরাজগঞ্জ ইউনিয়েনর ৬নং ওয়ার্ডের আসুলি গ্রামের মোঃ কিবর হোসেনর ছেল। এবং স্থানীয় একিট বিদ্যালেয়র অষ্টম শ্রেণির ছাত্র। শুক্রবার (১৬ এপ্রিল) সকালে ওই গ্রামের সৈয়ল বাড়ির সামেন সড়েক এ ঘটনা ঘেট।
ফরাজগঞ্জ ইউনিয়ন পিরষদ চেয়ারম্যান মোঃ ফরাদ হোসেন মুরাদ জানান, নিহত তুহিন সকালে তার বাবা কিবর হোসেনর পেকট থেক বাবাকে না জানিয় মোটরসাইকেলর চাবি নিয় মোটরসাইকেল চালিয় বের হয়। সৈয়ল বাড়ির সামেন সড়রেক আসেল দ্রুতগামী মোটরসাইকেলিট নিয়ন্ত্রন হারিয় রাস্তার পাশের মেহগিন গাছের সাথে ধাক্কা লাগে। এতে তুহিন গুরুতর আহত হয়। পের স্থানীয়েদর সহেযাগীতায় তার পিরবারের সদস্যরা লালেমাহন উপেজলা স্বাস্থ্য কমেপ্লক্স নেওয়ার পেথ তার মৃত্যু হয়।
লালেমাহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চত করেন।

বাংলাদেশ সময়: ২২:৪৫:০৬   ৭৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ