ভাইয়ের পিটুনিতে ভাই হাসপাতালে

প্রচ্ছদ » অপরাধ » ভাইয়ের পিটুনিতে ভাই হাসপাতালে
রবিবার, ১১ এপ্রিল ২০২১



দৌলতখান প্রতিনিধি ॥
ভোলার দৌলতখানে রোববার সকালে বিরোধপূর্ণ স্থানের গাছ কাটাকে কেন্দ্র করে সৎ ভাইদের মধ্যে সংঘর্ষে চারজন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত দুইজনকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি করা হয়েছে। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরখলিফা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আজিম উদ্দিন পাটোয়ারি বাড়িতে।

---

গুরুতর আহত মাহাবুবুর রহমান শিপনের বড় ভাই জামাল ঘটনা সম্পর্কে বলেন, আমার পিতার প্রথম পক্ষের আমরা তিন ভাইয়ের মধ্যে একজন মারা গেছেন ও দ্বিতীয় পক্ষের রয়েছে চার ভাই এবং মা। আমাদের পিতা মৃত ফারুক মাস্টার মৃত্যুর পূর্বেই দুই পক্ষের মধ্যে সম্পত্তি ফরায়েজ মোতাবেক বন্টন করে দিয়ে যান। সে বন্টন অনুযায়ী আমরা উভয় পক্ষ পৈত্রিক সম্পত্তি ভোগ করে আসছিলাম। রোববার সকালে আমার প্রবাস ফেরত ছোট ভাই মাহবুবুর রহমান শিপন আমাদের ভোগ দখলীয় একটি রেইন ট্রি গাছ কাটতে গেলে আমার সৎ ভাই সুমন, শাকিল ও অহি লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় আমি ছাড়াতে এলে আমাকেও এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।
এ ব্যাপারে প্রতিপক্ষ সুমন হামলার কথা অস্বীকার করে বলেন, আমরা গাছ কাটায় বাধা দেইনি। জমি পূণরায় মেপে নিতে বলেছি। তারা আমার ছোট ভাই শাকিলকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। আমাকেও মারধর করেছে।
দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২:৪০:০৯   ৩৯৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় নিষেধাজ্ঞার ১৮ দিনে ১৫৬ জেলের কারাদণ্ড
বোরহানউদ্দিনে ১০৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক-১
দৌলতখানে জমিজমা বিরোধের জেরে নারীকে বেধড়ক মারধর
অবৈধ দখলে চলে যাচ্ছে পাউবো’র জমি ॥ নিরব কর্মকর্তারা
বোরহানউদ্দিনে ৩ মাদকসেবীকে আটক ॥ টাকার বিনিময়ে ২জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ
পশ্চিম ইলিশায় ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
লালমোহনে প্রতিপক্ষের হামলায় হাসপাতাল বেডে কাতরাচ্ছেন বৃদ্ধ
বোরহানউদ্দিনে ২ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
ফের তজুমদ্দিনে জেলে পুনর্বাসনের চাল উদ্ধার নিয়ে চলছে তোলপাড়



আর্কাইভ