ভোলায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
শুক্রবার, ৯ এপ্রিল ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলার আয়শা আক্তার নুপুর (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে ঘুইংগারহাট বাজার এলাকার স্বামীর ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত আয়শা আক্তার নুপুর সদর উপজেলার চরসামাইয়া ১নং ওয়ার্ডের আখন বাড়ির বিল্লাল হোসেন এর মেয়ে এবং সদর উপজেলার আলীনগর ইউনিয়নের আলীনগর শেষ মাথা খনকার বাড়ির মোঃ আরিফের স্ত্রী। নুপুর ও আরিফ দম্পতির দেড় বছরের একটি ছেলে সন্তান আছে।

---

মৃত নুপুরের বাবা বিল্লাল হোসেন জানান, নুপুরের সঙ্গে তার স্বামী আরিফ এর চার বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের বছর খানেক পর থেকেই স্বামী আরিফ নানান ভাবে যৌতুকের জন্য নির্যাতন করতো। এই নির্যাতনের পরে আমার মেয়ে আমাকে ফোন করে বলে বাবা আমায় কিছু দেন নাই বলে আমাকে এমন নির্যাতন করে। আমি কিছু দিন আগেও তাকে ব্যাংক থেকে লোন নিয়ে ১ লক্ষ টা এবং ৫০ হাজার টাকা দিয়েছি। এতো টাকা দেওয়ার পরেও আমার মেয়ের শান্তি হইলো না। এটা হত্যা না আত্মহত্যা তা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এ বিষয়ে গৃহবধূ ঝুমুরের স্বামী মোঃ আরিফ এর সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।
তবে এ বিষয়ে ভোলা সদর মডেল থানার তদন্ত অফিসার (এসআই) সোহাগ বলেন, থানা থেকে খবর পেয়ে ঘুইংগার হাট বাজারের উপরে একটি বাড়িতে এক নারী ঝুলন্ত আবস্থায় আছে। পরে আমরা পুলিশ সদস্য ও স্থানীয় ভাবে লোকজন নিয়ে বাড়িতে পৌঁছে নুপুর নামের এক গৃহবধূর ঝুলন্ত অবস্থায় দেখতে পাই এবং তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে মর্গে নিয়ে আশা হয়েছে।
ভোলা সদর মডেল থানার (ওসি) এায়েত হোসেন জানান, ঘুইংগার হাট বাজার থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ সময়: ২২:৪৪:০৯   ৭৩১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা
ভোলায় বিদ্যুৎ স্পৃষ্টে ইয়ামিন নামের এক যুবক নিহত



আর্কাইভ