শিবপুর জমি জমাকে কেন্দ্র করে এক বৃদ্ধসহ ৬ জনকে পিটিয়ে আহত

প্রচ্ছদ » অপরাধ » শিবপুর জমি জমাকে কেন্দ্র করে এক বৃদ্ধসহ ৬ জনকে পিটিয়ে আহত
মঙ্গলবার, ৬ এপ্রিল ২০২১



বিশেষ প্রতিনিধি ॥
ভোলার শিবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডে নজরুল ইসলাম মেম্বার বাড়িতে জমি জমা কে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ পাওয়া গিয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ৪:০০ ঘটিকার সময় মানিক (৫৬) এর নেতৃত্বে প্রতিপক্ষের উপর অতর্কিত হামলা চালায়।

---

অভিযোগ সুত্রে জানা যায়, বাদী ও বিবাদী জায়গা জমিনের ঝামেলা ছিল তাজুল ইসলাম (৫৫) ও সোহাগদের বিগত দিন থেকেই  হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন মানিক (৫৬) মফিজুল ইসলাম (৫০) ও মোবারক (৩০) গং রা  সে ভয়ে ভোলা সদর থানায় একটি মৌখিক অভিযোগ করেন তাজুল ইসলাম, তখন সে অভিযোগ তোলার জন্য বিবাদী দ্বিতীয় ধাপে আবারো হুমকি-ধামকি দেন। তাজুল ইসলাম অভিযোগ তোলা অস্বীকার করাতে, প্রতিপক্ষের উপর অবৈধ অস্র দা বটি ও লাঠি দিয়ে হামলা চালান এতে আহত হন, মোঃ তাজুল ইসলাম (৫৫)  মোঃ সোহাগ (৩৫) মমতাজ বেগম (৫৬) সোনিয়া আক্তার (৩০) নীলা বেগম (৩০) হাসনা বেগম (২৫) মহিলা ও শিশু সহ বেশ কয়েকজন, গুরুত্বর আহতেরদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ভুক্তভোগী তাজুল ইসলাম (৫৫) ও সোহাগ (৩৫)  বলেন” মানিক, মফিজুল ইসলাম, ও মোবারক পূর্ব থেকেই তাদের সাথে বিভিন্ন কারনবসত ঝগড়া ও হুমকি দিয়ে আসতো, আজ সকাল আনুমানিক ৮:০০টার সময় পরিকল্পিতভাবে, মানিক (৫৬) মফিজুল ইসলাম (৫০) মোবারক (৩০) সেকান্তর (২২) ইয়াকুব (২৪) শাকিল (২১) রেহানা বেগম (৩২) পারুল বেগম (৪৮) রুমা বেগম (২৬) সিমা বেগম (২৫) সুমা বেগম (২৫) এদের নিয়ে আমাদের উপর পরিকল্পিতভাবে হামলা চালায় এতে ৬ জন আহত হই, তারা সবসময় আমাদের আতংকের মধ্যে রাখে, এই হামলার বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে, আমরা মাননীয় এমপি মহোদয়ের কাছে আকুল আবেদন আমাদেরকে এদের অত্যাচার থেকে উদ্ধার করেন,ও ভোলা জেলা এসপি সরকার আহমেদ কাওসার স্যারের ও সহায়তা চাই।

বাংলাদেশ সময়: ২০:৫৪:৫০   ৩৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ