নবনির্বাচিত চরফ্যাশন আইনজীবী সমিতির সদস্যদের শপথগ্রহণ

প্রচ্ছদ » আইন ও আদালত » নবনির্বাচিত চরফ্যাশন আইনজীবী সমিতির সদস্যদের শপথগ্রহণ
সোমবার, ৫ এপ্রিল ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
চরফ্যাশন আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নবনির্বাচীত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫টায় ভোলা জেলা জজ আদালতের কক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা জজ ড.এবিএম মাহমুদুল হক। শেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফ মোহাম্মদ সানাউল হক,যুগ্ম জেলা জজ মোহাম্মদ জাকারিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

---

আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোজাম্মেল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচীত সভাপতি এডভোকেট মো. লিয়াকত আলী,সাধারণ সম্পাদক এডভোকেট সিদ্দিক মাতাব্বর,কার্যকরী সদস্য এমএইচএ হিরন সহ আরও অনেকে। এসময় অন্যন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এডভোকেট মো.রমিজ উদ্দিন,সহ-সাধারণ স¤পাদক মো. লিটন হাওলাদার, ধর্ম, ক্রীড়া ও পাঠাগার স¤পাদক এডভোকেট এইচএম জাবেদ করিম ও এডভোকেট মো. শিহাব মাহমুদ প্রমুখ।
আইনজীবী সমিতির নবনির্বাচীত সদস্যদের শপথ পাঠ করান ভোলা জেলা জজ ড.এবিএম মাহমুদুল হক।
অনুষ্ঠানে ভোলা জেলা জজ ড.এবিএম মাহমুদুল হক বলেন, চরফ্যাশন উপজেলা একটি বৃহৎ উপজেলা এখানে খুব সহযে যেন জনগণ তাঁর আইনি বিচার পেতে পাড়ে এজন্য এমপি জ্যাকব একটি অতিরিক্ত জেলা জজ আদালত স্থাপনে ভূমিকা রেখেছেন। যা বাংলাশে একটি উপজেলায় এক ও অদ্বিতীয়। চরফ্যাশন উপজেলার উন্নয়নের এ ধারাবাহীকতা বজায় থাকলে চরফ্যাশন একদিন জেলায় রূপান্তিরিত হবে। নবনির্বাচীত সাধারণ সম্পাদক এডভোকেট সিদ্দিক মাতাব্বর চরফ্যাশন আইনজীবী সমিতির প্রতিষ্ঠাতা চরফ্যাশন ও মনপুরার সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র অক্লান্ত পরিশ্রমে চরফ্যাশনবাসী অতিরিক্ত জেলা জজ আদালত পেয়েছেন। এমপি জ্যাকব আইনের ন্যয় বিচার প্রতিষ্ঠার জন্য অক্লান্ত পরিশ্রম করে চরফ্যাশনবাসীর জন্য জজ আদালতসহ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতও স্থাপন করে দিয়েছেন। তিনি চরফ্যাশনে আইনজীবী সমিতি প্রতিষ্ঠা করে আমাদের আইনজীবীদের ধন্য করেছেন। পরে নবনির্বাচীত সদস্যরা অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান। উল্লেখ্য গত ২৭মার্চ শনিবার চরফ্যাশন আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২২:৩৭:৪৮   ৪২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আইন ও আদালত’র আরও খবর


ভোলায় শিক্ষার্থীদের নিয়ে আইনগত সহায়তা কার্যক্রম বিষয়ক সেমিনার
ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠিত
ভোলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ সভাপতি-সম্পাদকসহ ৫ পদে আওয়ামীলীগ প্যানেল জয়ী
ভোলায় বিএনপিপন্থি আইনজীবীদের আদালত বর্জন
নাশকতার মামলায় টুকু-জুয়েলসহ বিএনপির ২৯ নেতাকর্মীর কারাদণ্ড
ভোলায় হত্যাচেষ্টা মামলায় ৪ জনকে কারাদন্ড
অর্থপাচার মামলায় এনু-রুপনের ৭ বছরের কারাদণ্ড
ভোলায় আইনজীবীদের খতিয়ান তোলা আরো সহজতর করণের আশ্বাস দিলেন ডিসি
বিচারক সোহেল আহম্মেদ স্মরণে ভোলায় ফুলের শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়া
ভোলায় ৫০-৪০ বছর আইনপেশায় নিয়োজিত আইনজীবীদেরকে সংবর্ধনা



আর্কাইভ