ভোলায় পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রসহ ৩জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রসহ ৩জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা
সোমবার, ৫ এপ্রিল ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের মিসির আলী হাওলাদার বাড়িতে বসতঘরের সীমানা নির্ধারণকে কেন্দ্র করে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ওই বাড়ির শাহ আলম মাস্টারের ঘরে সন্ত্রাসীরা প্রবেশ করে তার পুত্র শাহিনুল আলম বুলবুলসহ তিন জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতরা হলেন, শাহিনুল আলম বুলবুল (২২), শামসুল আলম মুহিন (১৪) ও সাইমুন আলম (১০)।

---

আহতদের মধ্যে শাহিনুর আলম বুলবুল কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আহতদের অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান আহতদের মা সাফিয়া আলম। শাহিনুল আলম বুলবুল এর পিতা ওই এলাকার খালেদা খানম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহে আলম হিরন এক অভিযোগে জানান তার পুত্র বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রো মেডিকেল টেকনোলজির সপ্তম পর্বের ছাত্র। ঘটনার সময় ওই ঘরে শাহিনুল ঘুমিয়ে ছিল। এ সময় শাহজালাল (২৭), আব্দুল্লাহ (২৫), আরিফ (১৮) সহ চার-পাঁচজন সন্ত্রাসী ঘরে ঢুকে আমার পুত্র “শাহিনুল আলম বুলবুলকে” পিটিয়ে রক্তাক্ত জখম করে। তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়। এ সময় তার ডাক চিৎকারে ঐ বাড়ির পার্শ্ববর্তী ঘরের  ফজিলত বেবি ঘটনাস্থলে গিয়ে দেখতে পান আজহার হাওলাদারের পুত্র আরিফ হোসেনের সঙ্গীয় ভাড়াটিয়া সন্ত্রাসী শাহজালাল ও আব্দুল্লাহ শাহিনুরের দু পা ধরে খাট থেকে চেঁচিয়ে নামানোর চেষ্টা করেন। এক পর্যায়ে সন্ত্রাসীরা তার গলা চেপে ধরে মেরে ফেলার চেষ্টা করে।
এ সময় তাকে উদ্ধার করতে গেলে আমার দ্বিতীয় পুত্র ভোলা পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল টেকনোলজির ছাত্র শামসুল আলম মহিন ও ছোট ছেলে সাইমুন আলম (১০) কে পিটিয়ে আহত করে। এ সময় বাড়ির লোকজন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তির পর শাহিনুরের অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত ডাক্তার তাকে গতকাল রবিবার বরিশাল শেরেইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বাংলাদেশ সময়: ২:২৫:০১   ৪৫০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ