শশীভূষনে ঝুঁকিপূর্ণ সাঁকো দূর্ভোগে শিশু ও পথচারীরা

প্রচ্ছদ » শশীভূষণ » শশীভূষনে ঝুঁকিপূর্ণ সাঁকো দূর্ভোগে শিশু ও পথচারীরা
রবিবার, ২১ মার্চ ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডে নাছির হাজারী বাড়ির পুর্ব দিকে একটি ঝুঁকিপূর্ণ সাঁকোর কারনে পথচারীসহ যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা গেছে সাঁকোর পশ্চিম পাশে স্কুল কলেজ এবং মাদ্রাসা মসজিদ ও বাজার হওয়াই প্রতিদিনই ঘটছে ছোট-বড় দূর্ঘটনা।
বাচ্চারা মক্তবে যাওয়ার পথে সাকো থেকে খালে পড়ে দুর্ঘটনার শিকারের খবর পাওয়া গেছে। এমনকি এখন কচিকাঁচা কোমলমতি শিশুরা খালে পরে যাওয়ার ভয়ে মক্তবে যাওয়া বন্ধ করে দিয়েছে।এতে তারা বঞ্চিত হচ্ছে কোরআন শিক্ষা থেকে।
হোসেন হাজারী নামের একজন বৃদ্ধা বাজার থেকে নিত্য প্রয়োজনীয় সদাইপাতি নিয়ে যাওয়ার সময় সাঁকো থেকে পরে গুরুতর আহত হয়ে হাত ভেংগে চরফ্যাশন হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা যায়।
সাঁকোর পশ্চিম পাশে একটি মাধ্যমিক বিদ্যালয়, একটি কমিউনিটি ক্লিনিক, একটি নুরানি ও হাফিজি মাদ্রাসা ও একটি প্রাথমিক বিদ্যালয় রয়েছে।
শশীভূষণ বাজার ব্যবসায়ী জামাল হাওলাদার জানান, আমি প্রতিদিন রাত ১০-১২টার মধ্যে বাড়ী যাই, যেতে অনেক ভয় লাগে, কে কখন খালে পরে যাই।
স্থানীয় সমাজ সেবক মোঃ রফিকুল ইসলাম হাওলাদার বলেন যোগাযোগের ব্যবস্থা ভালো না হওয়ায় নাছির হাজারী বাড়ির পুর্ব পাশের অংশ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার পথে। তাই সাঁকোটি ভেঙে  একটি ব্রিজ নির্মান করে দেওয়ার জন্য ভোলা ৪ চরফ্যাশন ও মনপুরার গণ মানুষের নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির প্রতি সু-দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসি।

বাংলাদেশ সময়: ০:০৩:৫৮   ৪৯২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

শশীভূষণ’র আরও খবর


শশীভূষণে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
স্বামী নদীতে, সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টা
বিয়ের দাবিতে বিষের বোতল হাতে প্রেমিকের ঘরে কলেজছাত্রী
শশীভূষণে ৬ বছর পর পলাতক আসামী গ্রেপ্তার
শশীভূষণে মোটরসাইকেল থেকে ছিটকে গৃহবধূর মৃত্যু
শশীভূষনে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আতœহত্যা
শশীভূষণে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
শশীভূষনে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
শশীভূষণে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
শশীভূষণে ১৮০পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার



আর্কাইভ