ভোলায় পৌরসভায় নৌকার পক্ষে মেয়র মনিরুজ্জামান গনসংযোগ টাকার কাছে বিক্রি না হয়ে উন্নয়ন জন্য নৌকায় ভোট দিন

প্রচ্ছদ » জেলা » ভোলায় পৌরসভায় নৌকার পক্ষে মেয়র মনিরুজ্জামান গনসংযোগ টাকার কাছে বিক্রি না হয়ে উন্নয়ন জন্য নৌকায় ভোট দিন
মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী ২০২১



আদিল হোসেন তপু ॥
পঞ্চম ধাপে আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ভোলা পৌরসভায়  আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ডের চরজংলা এলাকায় এই নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

---

এতে প্রধান বক্তা ছিলেন আধুনিক ভোলা পৌরসভার রুপকার দুবারের সফল মেয়র মো: মনিরুজ্জামান মনির। এসময় মেয়র বলেন, আপনার ভোট আপনার জন্য আমানত। সেই ভোট টাকার কাছে বিক্রি করবেনা। যারা সুখে দু:খে পাশে থাকে সেই ধরনের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। এসময় তিনি আরো বলেন, উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি ওয়ার্ডের উন্নয়ন ও শান্তির জন্য ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাইনুল ইসলাম শামীম ভাইকে উট পাখি মার্কায় ও নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করার আহবান জানান।
মেয়র বলেন, অনেকে প্রার্থী বিজয়ী হলে তাদেরকে আর পাওয়া যায়না। এমন প্রার্থীকে নির্বাচিত করা যাবেনা। এমসয় তিনি উল্লেখ্য করেন, করোনা মহামারীর সময় মাইনুল ইসলাম শামীম ভাই আপনাদের পাশে ছিলেন। আপনাদের পাশে থাকবেন। তাই আপনাদের মূল্যবান ভোট দিয়ে তাকে জয় যুক্ত করবেন। মেয়র বলেন, এবার ভোট হবে ইভিএম এর মাধ্যমে। কেউ যদি আপনাদের ভোট ছিনিয়ে নিতে চায় তাদেরকে প্রতিহত করবেন। কোন ইউনিয়ন থেকে কোন অনুপ্রবেশকারী আসলে তাদেরকে রুখে দিতে হবে বলে জানান। নৌকা মার্কার মেয়র প্রার্থী মো: মনিরুজ্জামান মনির হুঁশিয়ারী দিয়ে বলেন, নির্বাচনে কোন রকম কারচুপি করতে দেয়া হবেনা। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই সবাই যার যার ভোটাধিকার প্রয়োগ করতে যাবেন। কোন ধরনের গুজবে কান না দিয়ে সঠিক সময়ে ভোটাধিকার প্রয়োগের আহবানও জানান তিনি।
এসময় বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু, যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা অধক্ষ্য শাফিয়া খাতুন প্রমুখ। আগামী ২৮ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে পৌরসভায় এ ভোট অনুষ্ঠিত হবে। এসময় ৯নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থীসহ আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:০৪:০৫   ৬৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত



আর্কাইভ