ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন ॥ সভাপতি সুমন ॥ সম্পাদক তাপসী

প্রচ্ছদ » অপরাধ » ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন ॥ সভাপতি সুমন ॥ সম্পাদক তাপসী
বুধবার, ১০ ফেব্রুয়ারী ২০২১



নিজস্ব প্রতিবেদক ॥
বিবিসি বাংলার রাকিব হাসনাত সুমন সভাপতি, আমাদের অর্থনীতির তাপসী রাবেয়া আঁখি সাধারণ সম্পাদক ও সময়ের আলোর শাহীন হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক করে ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার জাতীয় প্রেসক্লাবে ২৫ সদস্যের কার্যনির্বাহী এই কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জ্যেষ্ঠ সাংবাদিক ইদ্রিস মাদ্রাজী এবং সঞ্চালনা করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য এমএম জসিম।

---

নির্বাচিত কমিটির অন্যরা হলেন, সহসভাপতি শাহনাজ বিশ্বাস ইয়াসমিন (বৈশাখী টেলিভিশন) ও মুজাহিরুল হক রুমেন (৭১ টিভি), যুগ্ম সম্পাদক নাহিদ তন্ময় (সমকাল) ও জয়দেব দাস (বৈশাখী টেলিভিশন), অর্থ সম্পাদক নাজিউর রহমান সোহেল (ভোরের ডাক), দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন (এনটিভি অনলাইন), প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজ সুমন (একুশে টেলিভিশন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফজলুর রহমান (ভোরের ডাক)। সদস্য পদে নির্বাচিতরা হলেন শাহজাহান সাজু (খবরপত্র), ফরিদ উদ্দিন (মানবজমিন), সেকান্দার রেহমান (বাংলাভিশন), মহিউদ্দিন নিলয় (প্রথম আলো), সৈয়দ সাইফুল ইসলাম (শীর্ষ নিউজ), শাহাদাত হোসেন পরশ (সমকাল), এসএম আজাদ (কালের কণ্ঠ), এমএম জসিম (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), সাইদুল ইসলাম (দৈনিক ভোরের ডাক), সাইফ বাবল (সংবাদ), হাসান জাবেদ (আমাদের সময়), দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের আব্বাস উদ্দিন নয়ন ও ইয়ামিন সাজেদ।
উপদেষ্টা পরিষদে রয়েছেন কবি নাসির আহমেদ, এএইচ এম বজলুর রহমান, ইদ্রিস মাদ্রাজী, শাহ মতিন টিপু, নাসির আল মামুন, মাসুম বিল্লাহ, কবি হাসান, আসিফ হাসান, ইয়াসিন মোহাম্মদ, আরেফিন ফয়সাল, আমিরুল ইসলাম বাসেত, শাহ আলম শিকদার জয় ও ইউসুফ হোসেন।

বাংলাদেশ সময়: ০:০৪:২১   ৭৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় নিষেধাজ্ঞার ১৮ দিনে ১৫৬ জেলের কারাদণ্ড
বোরহানউদ্দিনে ১০৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক-১
দৌলতখানে জমিজমা বিরোধের জেরে নারীকে বেধড়ক মারধর
অবৈধ দখলে চলে যাচ্ছে পাউবো’র জমি ॥ নিরব কর্মকর্তারা
বোরহানউদ্দিনে ৩ মাদকসেবীকে আটক ॥ টাকার বিনিময়ে ২জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ
পশ্চিম ইলিশায় ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
লালমোহনে প্রতিপক্ষের হামলায় হাসপাতাল বেডে কাতরাচ্ছেন বৃদ্ধ
বোরহানউদ্দিনে ২ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
ফের তজুমদ্দিনে জেলে পুনর্বাসনের চাল উদ্ধার নিয়ে চলছে তোলপাড়



আর্কাইভ