ভোলার পূর্ব বাপ্তা হাফিজিয়া ও নূরানী মাদ্রাসার সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরন

আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা সদর উপজেলার পূর্ব বাপ্তা চেউয়াখালী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গত শনিবার মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর সাবেক এম.ডি আলহাজ্ব মোঃ ফরিদ উদ্দিন।

---

আলহাজ্ব মাওঃ আহম্মদ উল্লাহ খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল আরাফা ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর ডি.এম.ডি আলহাজ্ব মোঃ শফিকুর রহমান, ইসলামী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট বাংলাদেশ লি: এর সাবেক ম্যানেজিং ডাইরেক্ট আলহাজ্ব মোঃ মাহফুজুর রহমান, ড. মাওঃ মোঃ শহিদ উল্লাহ খান মাদানী, আবুবক্কর ছিদ্দিক।
এ সময় আরোও উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর আলম মাস্টার, আলহাজ্ব ছালে আহম্মদ ফরাজী, মাওঃ আবুল কাশেম, মোঃ শাহে আলম শাজী, মাওঃ অহিদুল্লাহ খান, অহিদুজ্জামান আনসারী, মাওঃ হেলাল উদ্দিন, হাজী আবু তাহের, পুর্ব বাপ্তা দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষাক মাওঃ মহিব্বুল্লাহ, আনিছ পাটওয়ারী, জহির তালুকদার প্রমূখ।
এ সময় আজান প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারীকে মোস্তফা চেয়ারম্যান স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা মাহমুদ হাসান নগদ অর্থ পুরুষকৃত করেন এবং মোস্তফা চেয়ারম্যান স্মৃতি সংঘের পক্ষ থেকে সবার আপ্যায়নের ব্যবস্থা গ্রহণ করেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, অসহায় গরিব হতদরিদ্র এতিম ছাত্রদের পড়াশোনার মানবৃদ্ধর জন্য তথ্যপ্রযুক্তি শিক্ষায় শিক্ষিত করতে বিশেষভাবে অনুরোধ করেন। যাতে ভবিষ্যৎতে তার কর্মমুখী জীবন তৈরী করতে পারে। ধর্মীয় শিক্ষার পাশাপাশি আধুনিক জ্ঞান অর্জন করে দেশ ও জাতির আগামী দিনের কর্ণধার হিসাবে জাতি গঠনে বিশেষ ভূমিকা রাখতে পারে কোমলমতী ছাত্ররা।
আরো বলেন, মাদ্রাসার ভবনটি জরাজীর্ণ অবস্থা থেকে আরো সুন্দর করে ভবন নির্মাণের জন্য প্রচেষ্টা  অব্যহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন কমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল ছাত্রদের হাতে নগদ অর্থ তুলে দেন অতিথিদের পক্ষ থেকে। এবং প্রাণের ছোয়া সংগঠনের পক্ষ থেকে বিজয়ীদেরকে উপহার তুলেদেন প্রধান অতিথি।


এ বিভাগের আরো খবর...
হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২ হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২
বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া
কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক
ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি! চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার
ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে
চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক

ভোলার পূর্ব বাপ্তা হাফিজিয়া ও নূরানী মাদ্রাসার সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরন
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)