শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন: এমপি শাওন

প্রচ্ছদ » জেলা » শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন: এমপি শাওন
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০



শাহীন আলম মাকসুদ, লালমোহন ॥
মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার শ্লোগানকে সামনে রেখে মাদক, জঙ্গী, ইভটিজিং, বাল্যবিবাহ, সাইবার ক্রাইমসহ সামাজিক অবক্ষয় প্রতিরিাধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

---

ভোলার লালমোহন থানার আয়োজনে লালমোহন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদের সভাপতিত্বে ২৭ সেপ্টেম্বর সকালে থানা ভবনের নিচতলায় এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) এর সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধূরী শাওন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন রাষ্ট্রের প্রধান দায়িত্ব হলো আইন প্রনয়ন করা। সরকার দেশের মানুষের জন্য আইন প্রনয়ন করবে এবং জনগন সে আইন মেনে চলবে। কেউ ব্যত্যয় ঘটালে আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিরিাধ করবে। মাদকের বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষনা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। লালমোহন-তৎুমদ্দিনও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হলো। অপরাধ নির্মূলে জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সফল হয়েছেন।
এমপি শাওন আরও বলেন ২০০১ সালে এই এলাকায় ছিল অপরাধীদের অভয়ারণ্য। লালমোহনের কার্ড দিয়ে চাঁদাবাজী করা হতো। তখনকার যুবদল, ছাত্রদল, বিভিন্ন ক্লাব ও বীরবিক্রম বাহীনীর নামে। এই এলাকার মানুষ তখন অপরাধীদের কাছে ছিল অসহায়। ছিল না কোন ন্যায় বিচার। আমি প্রথম যখন এই এলাকায় নির্বাচন করতে এসেছি তখন আপনাদেরকে কথা দিয়েছিলাম আমি নির্বাচিত হতে পারলে কোন চাঁদাবাদকে এই লালমোহন-তজুমদ্দিনে বুক উচিয়ে চলতে দিব না। আমি সেই কথা রেখেছিলাম এখন এখানে কোন চাঁদাবাজ নেই। নেই কোন সন্ত্রাসী সংগঠন। এখন লালমোহন-তজুমদ্দিনের মানুষ শান্তিতে বসবাস করছে। এখানে এখন সব রকম অপরাধ কমে আসলেও মাদক এখনও রয়ে গেছে। তাই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হলো। সে যে দলেরই হোক তাকে কোন রকম ছাড় দেয়া হবে না। পুলিশকে আপনারা অপরাধ দমনে সহযোগিতা করবেন। সকলের সহযোগিতায় আমরা লালমোহন-তজুমদ্দিনকে একটা পরিচ্ছন্ন ও অপরাধমুক্ত শহর হিসাবে দেখব।
অনুষ্ঠানে গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভোলা জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন স¤পাদক ফকরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, কালমা ইউনিয়নের চেয়ারম্যান আকতারুজ্জামান (আক্তার), লালমোহন পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, সাংবাদিক মিজানুর রহমান লিপু,শাহিন আলম মাকসুদ এবং কলেজ ছাত্রী সুমাইয়া আক্তার নদী প্রমূখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলার সকল বিদ্যালয় ও মাদরাসার প্রধান, স্কুল কলেজের ছাত্র/ছাত্রী, অভিভাবক,  ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগের নেতাকর্মীসহ এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বাংলাদেশ সময়: ০:০৭:০২   ৪৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ