ভোলায় দৈনিক দক্ষিণ বাংলা নিউজ পত্রিকার মোড়ক উন্মোচন

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলায় দৈনিক দক্ষিণ বাংলা নিউজ পত্রিকার মোড়ক উন্মোচন
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০



---

শহর প্রতিনিধি ॥
মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে “সত্য প্রকাশে অবিচল” এই প্রতিপাদ্যকে ধারন করে ভোলায় সম্পূর্ণ নতুন আঙ্গিকে দৈনিক দক্ষিণ বাংলা নিউজ পত্রিকার অনলাইন ভার্সনের মোড়ক উন্মোচন করা হয়েছে। শনিবার বেলা ১২টার সময় শহরের জাহানারা আর্কেটের ২য় তলায় পত্রিকার অস্থায়ী কার্যালয়ে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানটির আয়োজন করা হয়। পত্রিকার প্রকাশক বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ তরিকুল ইসলাম কায়েদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা বারের সভাপতি এডভোকেট সালাউদ্দিন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইয়ারুল আলম লিটন ও ভোলা জজ কোর্টের এডিশোনাল পিপি মোঃ সোয়েব রহমান, ভোলা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ ওমর ফারুক।
এসময় আরও উপস্থিত ছিলেন, দৈনিক দক্ষিন বাংলা পত্রিকার যুগ্ম প্রকাশক ও বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ কবির হোসেন, পত্রিকার সম্পাদক এইচ এম নাহিদ, বার্তা সম্পাদক মোঃ সুলাইমান মামুন, ভোলা বাণীর ষ্টাফ রিপোর্টার মোঃ ইয়ামিন হোসনসহ পত্রিকার জেলা ও উপজেলার সংবাদকর্মীবৃন্ধ।
এসময়ে বক্তারা বলেন, ‘সমাজের বিবেক ও দর্পণ হচ্ছে সাংবাদিকরা। ভাল লেখার মাধ্যমে জেলাসহ দেশের সামগ্রিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে এবং মহান মুক্তি যুদ্ধের আত্বত্যাগকে বুকে লালন করে দৈনিক দক্ষিণ বাংলা প্রতিকাটিকে এই অঞ্চলের মানুষের আস্থায় পরিনত করতে হবে। বস্তুনিষ্ঠ ও সংবাদ প্রকাশে সফলতা আসে এবং তৃপ্তি পাওয়া যায়। মিথ্যা দিয়ে সত্যকে ঢেকে রাখা যায়না। সবাইকে একদিন মরতে হবে। তাই এমন কিছু করে যেতে হবে যেন মরনের পরেও মানুষ তাকে স্মরনে রাখে। দৈনিক দক্ষিণ বাংলা পত্রিকা সমাজের নিপিড়িত, নির্যাতিত, মানুষের পাশে বন্ধুর মত দাড়িয়ে সব সময় সত্য ও ন্যায়ের পথে কাজ করে যাবে। সকল অন্যায়, অবিচার ও দুর্নীতির বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করতে হবে।

বাংলাদেশ সময়: ২৩:০৩:৪৯   ৫৪৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন
আমি নেতা হতে আসিনি আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি: মোহাম্মদ ইউনুস
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
আ’লীগ নেতার মৃত্যুতে ড. শান্ত’ শোক
ভোলা-ঢাকা নৌপথের কর্ণফুলী-৩ লঞ্চে অগ্নিকান্ড
ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করতে চাই: মোহাম্মদ ইউনুস
ভোলায় প্রাণীসম্পদ প্রদর্শনী ও উদ্যোক্তাদের মেলা অনুষ্ঠিত



আর্কাইভ