দক্ষিণ আইচায় জবর দখলে ঘর উত্তোলন, বাধা দেওয়ায় হামলা

প্রচ্ছদ » অপরাধ » দক্ষিণ আইচায় জবর দখলে ঘর উত্তোলন, বাধা দেওয়ায় হামলা
শনিবার, ২৩ মে ২০২০



চরফ্যাশন প্রতিনিধি:

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার সৌদি হাসপাতালের দক্ষিণ পার্শ্বে দৌলতপুর ৬নং ওয়ার্ড রশিদ খাঁয়ের বাড়ি সংলগ্ন এলাকায় রেকর্ডকৃত ১৬৮শতাংশ জমিতে জোর জবর দখল করে ঘর উত্তলনের অভিযোগ উঠেছে।

---

গত (১৭ মে) দিবাগত রাতের অন্ধকারে ওই জমিতে দলবল নিয়ে জোর পূর্বক একটি ঘর উত্তলন করেন একই এলাকার বাদশা মিয়ার ছেলে বিল্লাল হোসেন। (১৮মে) বৃহস্পতিবার সকালে ওই জমি মালিক আব্দুল আলিসহ অন্যান্য ওয়ারিসগণ এসে ঘর উত্তলনের বিষয়ে জানতে চাইলে বিল্লাল হোসেনের নের্তৃত্বে হেল্লাল,সবুজ,শফু,আঃ রহিম,মন্নান,হাসেম,আমির,রাকিবসহ আরও ১০ থেকে ১২জন মিলে লোহার রড ও ধারালো বগি,নেপালি দা ছেনি দিয়ে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে এলোপাথারি মারধর রক্তাক্ত ফুলা জখম করে পাঁচজনকে আহত করেন বলে অভিযোগ করেন জমি মালিক আব্দুল আলি।

এসময় তাদের স্বজনরা খবর পেয়ে আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আহতরা হলেন, মো. আব্দুল আলি (৬০), মো. মঞ্জু (২০), মো. রাকিব (১৪) ও মো. আলি (৪০) এদের মধ্যে মঞ্জুর অবস্থা বেশ আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এ বিষয়ে আব্দুল আলি আরও অভিযোগ করে বলেন, আমাদের দিয়ারা খতিয়ান অনুযায়ি বর্তমানে ১৬৮শতক জমি বিল্লালরা দলবল নিয়ে জোর জবর করে ভোগদখল করার পায়তারা করছে।

এ অভিযোগের বিষয়ে মো. বিল্লাল হোসেন এ প্রতিবেদককে বলেন, আব্দুল আলিরা আমাদের সৎ ভাই তারা আমাদের পৈত্রিক জমি জমা বুঝিয়ে না দেওয়ায় আমরা ওই জমিতে জবর দখল করে একটি ঘর উত্তলন করেছি। এরপর তারা সালিশ সমাধায় বসে আমাদের ফয়সালা দিতে বাধ্য হবে। তারা আমাদের উপর হামলার জন্য আসলে স্থানিয় জনসাধারণ তাদের ছেলেকে ধাওয়া করে এবং তাদের উপর হামলা করে। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, হামলার ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩:২১:২৬   ৮৩৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা
ভোলায় বিদ্যুৎ স্পৃষ্টে ইয়ামিন নামের এক যুবক নিহত



আর্কাইভ